অসহায়দের পাশে মানবিক মানুষেরা

686

মিরর বাংলাদেশ :  সাংবাদিক আলমগীর আজিজ ইমনের পক্ষ থেকে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় চাঁনমারি মাওড়া পট্টির ২০টি দুস্থ-অসহায় পরিবারের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করলেন সাংবাদিক ও মানবাধিকার কর্মী সোনিয়া দেওয়ান প্রীতি।

বুধবার(১ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে এলাকায় উপস্থিত হয়ে ঘরে ঘরে থাকা এসব অসহায় মানুষদের হাতে খাদ্যদ্রব্য তুলে দেয়া হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকারনিউজ২৪.কম এর সাব এডিটর কাউসার সরকার, প্রীতি সমাজ উন্নয়ন পাঠাগারের সাধারন সম্পাদক মাহাবুব হাসান রিপন, সমাজকর্মী প্রেমা রহমান মন ও সাংবাদিক জাহাঙ্গীর হোসেন।

সোনিয়া দেওয়ান প্রীতি বলেন- ‘ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক ও দৈনিক মানব জমিন পত্রিকার নারায়ণগঞ্জ জেলা ফটো সাংবাদিক আলমগীর আজিজ ইমন তার এলাকার দুস্থ অসহায়দের জন্য প্রতিদিনই ত্রাণসামগ্রী থেকে শুরু করে হ্যান্ড সেনিটাইজার সহ সব ধরনের সহযোগিতার হাত বাড়িয়েছেন। অথচ উত্তর চাষাঢ়ায় আমাদের বাসা বাড়িতে কাজ করা ছুটা বুয়ারা যাদের এখন করোনাভাইরাসের কারণে বাসাবাড়ির কাজ থেকে ছুটি দিয়ে দেয়া হয়েছে এবং যাদের স্বামীরা রিক্সা চালান, তাদেরকে সহযোগিতা করার মতো এই এলাকায় এখনো কাউকে এগিয়ে আসতে দেখিনি। তাই তার সহযোগিতায় আজকে এই এলাকার অল্প কয়েকজনকে আমরা খাদ্যসামগ্রী দিয়েছি। আশা করছি এভাবে আরো অনেকেই এগিয়ে আসবেন।

এ বিষয়ে সাংবাদিক আলমগীর আজিজ ইমন বলেন, গত কয়েক দিনে প্রায় ১ হাজার পরিবারের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করেছি। আল্লাহর রহমতে আরও চেষ্টা করব। করোনাভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের পাশে আমরা দাঁড়ানোর চেষ্টা করছি। করোনাভাইরাস থেকে একমাত্র আল্লাহ আমাদের মুক্ত করতে পারে। তাই আল্লাহর উপর ভরসা রাখতে হবে।