কিশোর গ্যাংয়ের হামলার শিকার নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সেক্রেটারির পুত্র

215

মিরর বাংলাদেশ :
নারায়ণগঞ্জের ফতুল্লায় কিশোরগ্যাংয়ের হামলার শিকার হয়েছে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শরীফউদ্দিন সবুজের বড় ছেলে অনন্ত।
রোববার রাত পৌনে ১০টায় ফতুল্লার মাসদাইর কবরস্থান মসজিদ থেকে তারাবী নামায শেষে বাড়ি ফেরার পথে ঈদগাঁ সংলগ্ন মেলা ফুডের সামনে সাংবাদিক পুত্র অনন্তের উপর হামলা চালায় ১৫/২০ জনের একটি কিশোর গ্যাং। এসময় তার পিঠে সন্ত্রাসীরা ছুরিকাঘাত করে। সন্ত্রাসীদের হামলার কারনে অনন্তের পিঠে ১৮টি সেলাই দিয়েছে চিকিৎসকরা।
সাংবাদিক পুত্র অনন্ত জানায়, তার পথরোধ করে তাকে প্রথমে ঈদগাঁ মাঠের ভেতরে নেয়ার চেষ্টা চালায়। এসময় তার সঙ্গে ধস্তাধস্তির এক পর্যায়ে তাকে পিঠে ছুরিকাঘাত করা হয়। সন্ত্রাসীরা তাকে এলোপাথারী পিটিয়ে অপহরনের চেষ্টার এক পর্যায়ে আহতাবস্থায় দ্রুত দৌড়ে ঘটনাস্থল ত্যাগ করে।
এদিকে ঘটনার পরপরই ফতুল্লা থানা পুলিশ ঘটনার সঙ্গে জড়িত জামতলা এলাকার আচল বিউটি পার্লারের মালিকের ছেলে জিহাদকে গ্রেফতার করেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত পুরো গ্রুপ ও গ্রুপ লিডার বড় ভাই খ্যাত একজনকে গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে নামানো হয়েছে বলে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন।

এদিকে সাংবাদিকপুত্র অনন্তের উপর ন্যাক্কারজনক হামলার নিন্দা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছে নারায়ণগঞ্জের সিনিয়র সাংবাদিকরা। তারা অবিলম্বে হামলাকারী কিশোর গ্যাংদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।