গাজীপুরে ফোর মার্ডারের মুল হোতা গ্রেফতার

578

মিরর বাংলাদেশ : গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বুধবার রাতে জৈনাবাজার আবদার এলাকায় মা ও তিন সন্তানকে গলাকেটে হত্যার ঘটনার মূল হোতা মো. পারভেজকে (২০) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)। এসময় ঘর থেকে লুট করা স্বর্ণালঙ্কারও উদ্ধার করেছে পুলিশ।

গাজীপুর পিবিআই’র পরিদর্শক মো. হাফিজুর রহমান জানান, রোববার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া পারভেজ স্থানীয় আবদার গ্রামের কাজিম উদ্দিনের ছেলে। পারভেজ ছাড়াও ওই হত্যাকাণ্ডে আরও বেশ কয়েকজন অংশ নিয়েছিলেন। পারভেজের নামে শ্রীপুর থানায় আগেও খুন ও ধর্ষণের মামলা রয়েছে।

পরিদর্শক মো. হাফিজুর রহমান জানান, জিজ্ঞাসাবাদে পারভেজ হত্যাকাণ্ডের দায়িত্ব স্বীকার করেছে। এসময় পারভেজের ঘর থেকে নিহতদের রক্তমাখা কাপড় ও মাটির নিচে চাপা দেওয়া অবস্থায় লুণ্ঠিত দু’টি মোবাইল ফোন এবং একটি পায়জামার ভেতরে রাখা স্বর্ণের তিনটি গলার চেইন, কানের দুল, আংটি ও নাকফুল উদ্ধার করা হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী জানান, গত বুধবার রাতে আবদার এলাকায় নিজ বাড়িতে খুন হন মালয়েশিয়া প্রবাসী রেজওয়ান হোসেন কাজলের স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেকে খুন করে। এ ব্যাপারে পরদিন কাজলের বাবা বাদি হয়ে অজ্ঞাতনামা খুনিদের উল্লেখ করে মামলা করেন এবং পিবিআই, র‌্যাবসহ পুলিশের তদন্তকারী একাধিক টিম জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে করে। খুনের তিনদিন পরই গ্রেফতার হলো পারভেজ