জাতীয়তাবাদী শহীদ জিয়া প্রজন্ম দলের আত্মপ্রকাশ

1858

 



মিরর বাংলাদেশ : আজ মঙ্গলবার রাজধানী ঢাকার নয়াপল্টনস্থ দলের কার্যালয়ে বিএনপি’র কেন্দ্রীয় নেতৃবৃন্দের সিদ্ধান্ত ও অনুমতিক্রমে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার লক্ষ্যে করণীয় সম্পর্কে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় ‘জাতীয়তাবাদী শহীদ জিয়ার প্রজন্ম দল’ নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ হয়। সভায় সর্বসম্মতিক্রমে মো. আনোয়ার হোসেন রানাকে সভাপতি, মো. শাহিন মোল্লাকে সিনিয়র সহ সভাপতি, মো. অনিক সরকারকে সাধারণ সম্পাদক ও মো. আসাদুল ইসলামকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক করে ২০১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সাংগঠনিক সম্পাদক মো. শাহাদাৎ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক- মো. এনামুল হক বুলবুল, দপ্তর সম্পাদক- মো. ইসমাইল হোসেন, সহ দপ্তর সম্পাদক- মো. মুকলেছ মিয়া, প্রচার সম্পাদক- মো. মাসুম বিল্লা, সহ প্রচার সম্পাদক- মো. ইয়াছিন সুমন উল্লেখযোগ্য।

আলোচনা সভায় বক্তারা বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে লালন ও তারুণ্যের অহংকার তারেক রহমানের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এবং তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করে জাতীয়তাবাদী শক্তির পতাকাতালে নিয়ে আসার লক্ষ্যে এই সংগঠন কাজ করে যাবে।

বক্তারা সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে ত্বরান্বিত করতে জাতীয়তাবাদী শহীদ জিয়ার প্রজন্ম দল রাজপথে সম্মুখ সমরে থাকবে বলে অঙ্গীকার করেন।