তানজিন তিশার পর করোনায় আক্রান্ত তাহসান খান

281

মিরর বাংলাদেশ :  ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার পর করোনায় আক্রান্ত হয়েছেন সংগীতশিল্পী-অভিনেতা তাহসান খান। তারা দুজনই গত সপ্তাহে ‘মানি মেশিন’ নামে একটি ওয়েবসিরিজে কাজ করেছেন। বর্তমানে সেলফ আইসোলেশনে আছেন তারা।

গত সপ্তাহে হঠাৎ সেই শুটিং থেকে বিরতি নেন তিশা। পরে তিশা জানান, তিনি করোনায় আক্রান্ত। এরপর ওই ইউনিটের প্রায় সবাই আইসোলেশনে চলে যান। তাহসান  বলেন, ‘যেহেতু আমরা তিশার সঙ্গে কাজ করেছি, তাই নিয়ম অনুসারে আমরা সবাই আইসোলেশনে চলে যাই। এরমধ্যেই দেখি, আমার শরীরেও করোনার হালকা উপসর্গ আছে। তাই দ্রুত টেস্ট করি। এবং ফল পজিটিভ আসে। বর্তমানে সেলফ আইসোলেশনে আছি।’.

তিনি আরও বলেন বলেন, ‘আমার অসুস্থতার খবরে অনেকেই খোঁজ-খবর নেওয়ার চেষ্টা করছেন। কিন্তু সবাইকে ব্যক্তিগতভাবে খবর জানানো আমার জন্য কঠিন। এটুকু বলব, আমি ভালো আছি।’

অন্যদিকে তিশা বলেন, ‘এমনিতে ভালো আছি। জ্বর, খাবারের স্বাদ না পাওয়া ছাড়া আর কোনও সমস্যা হচ্ছে না। টেস্টের রেজাল্ট পাওয়ার পর থেকেই আইসোলেশনে আছি।’

গত ফেব্রুয়ারির শেষ সপ্তাহে আমেরিকা-জাপান হয়ে দেশে ফেরেন সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান।
বাংলাদেশে তখনও করোনা ছড়ায়নি। ‘কোয়ারেন্টিন’ বা ‘লকডাউন’ শব্দগুলো একেবারেই নতুন ঠেকছে অনেকের কাছে। ঠিক তখনই নিজেকে একেবারে গুটিয়ে নেন এই তারকা। জানান, সেলফ কোয়ারেন্টিনে আছেন তিনি।
৮ মার্চ বাংলাদেশে করোনা শনাক্তের কয়েকদিন পরই ফেসবুকে আনুষ্ঠানিক এক ঘোষণা দেন তাহসান। জানান, করোনা নিয়ন্ত্রিত অবস্থায় না গেলে আপাতত কাজে ফিরবেন না তিনি। পরে জুলাই মাসে কাজে ফেরেন এ তারকা।