না’গঞ্জে ‘মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ’ এর উদ্যোগে দোয়া ও খাদ্যসামগ্রী বিতরণ

617

 

মিরর বাংলাদেশ   : ‘মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর’ এর উদ্যোগে ৫০০ কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে।

শনিবার বেলা ১১টার দিকে আল্লামা ইকবাল রোডস্থ সাত্তার ভিলার নিচতলায় প্রথমে করোনাভাইরাস থেকে মুক্তি পেতে বিশ্ববাসীর জন্য দোয়া চেয়ে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

পরে নির্ধারিত থানা এলাকার সাংগঠনিক নেতাকর্মীদের মাধ্যমে প্রতিটি এলাকার জন্য খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়। যেসব খাদ্যসামগ্রী সেইসব সদস্যরা স্ব স্ব এলাকায় একই দিন সন্ধ্যার পর থেকে কোনো ধরনের ফটোসেশন ছাড়া বাড়ি বাড়ি গিয়ে বিতরন করবেন বলেন জানিয়েছেন সংগঠনটির জেলা কমিটির সদস্য সচিব জে আর রাসেল আহমেদ সেইলর।

তিনি বলেন- ‘এই খাদ্যসামগ্রী বিতরনকালে যেনো কোনোভাবেই
খাদ্য গ্রহিতাদের ছবি না তোলা হয়, এই জন্য আমরা আমাদের দায়িত্বরত নেতাকর্মীদের দিক নির্দেশনা দিয়েছি। আমাদের উদ্দেশ্য শুধুমাত্র এই মুহুর্তে অসহায়দের পাশে দাঁড়ানো। আল্লাহ পাক যেনো আমাদের দেশকে, দেশের মানুষকে হেফাজতে রাখেন।’

মহানগর কমিটির সভাপতি হামদান-উর-রহমান শান্ত বলেন- ‘আজ আমরা ৫০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করলাম। যতক্ষণ পর্যন্ত আমরা অক্রান্ত না হচ্ছি ততক্ষণ পর্যন্ত এভাবে সমস্ত এপ্রিল মাসব্যাপী আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

এদিকে জেলা কমিটির আহ্বায়ক এইচ.এম রাসেল জানিয়েছেন- ‘যদি কেউ সরাসরি এসে ত্রান নিতে লজ্জাবোধ করেন, আমাদের মোবাইল নাম্বারগুলোতে নাম ঠিকানা ম্যাসেজ করলেই আমরা নিজেরা সেখানে খাবার পৌঁছে দিবো ইনশাআল্লাহ’

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনটির জেলা কমিটির আহ্বায়ক এইচ. এম রাসেল, মহানগরের সাধারণ সম্পাদক সালাউদ্দিন মোল্লা, জাতীয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকারনিউজ২৪.কম এর প্রধান সম্পাদক সোনিয়া দেওয়ান প্রীতি।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম নবী মাসুদ, জেলার যুগ্ম আহ্বায়ক বাবুল মোল্লা, মহানগরের সদস্য আলমগীর শেখ, সদস্য : রমজান, আরান, বাদল, ইয়াছিন, ফয়সাল, রাকিব, অনিক, সোহাগ এবং সকল সদস্যবৃন্দ।