না’গঞ্জ প্রেসক্লাবের সেক্রেটারী শরীফ উদ্দিন সবুজকে হুমকির ঘটনায় নিন্দার ঝড়

105

মিরর প্রতিনিধি নারায়ণগঞ্জ
নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) ও সময়ের আলোর নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি শরীফ উদ্দিন সবুজকে হুমকি দিয়েছে জাতীয় পার্টির ক্যাডার হাজী রিপন। একই সময়ে চরম অসদাচারন করে সন্ত্রাসী হাজী রিপন। এঘটনায় সাংবাদিক মহলে ক্ষোভ বিরাজ করছে। সোমবার (২৮ জুন) বেলা সোয়া ১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনের লিফটে ওই ঘটনা ঘটে। এঘটনায় সাংবাদিক শরীফ উদ্দিন সবুজ নারায়ণগঞ্জ সদর মডেল থানায় জিডি করেছেন। জিডি নং :১১৪২।

নারায়ণগঞ্জ জেলা টিভি জার্নালিস্ট এসোসিয়েশন:

সাংবাদিক শরীফ উদ্দিন সবুজকে হুমকির ঘটনায় নারায়ণগঞ্জ জেলা টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নাফিজ আশরাফ ও সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ সোহেল এক বিবৃতিতে সংগঠনের পক্ষ থেকে ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছে।
নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক শরীফ উদ্দিন সবুজকে হুমকি ও অসদাচারনের প্রতিবাদ সহ নেতৃ বৃন্দ বলেন নারায়ণগঞ্জের সাংবাদিকরা কোন অপশক্তির রক্ত চক্ষুকে ভয় করেনা। সকল অপশক্তির বিরুদ্ধে পেশাগত ও আইনগতভাবে মোকাবেলা করার শক্তি নারায়ণগঞ্জের সাংবাদিক রয়েছে। কোন অন্যায়কে ছাড় দেয়া হবেনা বলে হুশিয়ারি উচ্চারণ করেন নেতৃবৃন্দ।

সিটি প্রেসক্লাব:

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজকে হুমকি দেয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব। মঙ্গলবার বিকালে গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে প্রতিবাদ প্রকাশ করেছেন সংগঠনের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু এবং সৈয়দ সিফাত আল রহমান লিংকন