নাতির জন্য ডাব পাড়তে গিয়ে গাছেই নানার মৃত্যু

165

মিরর প্রতিনিধি চাঁদপুর :

চাঁদপুরের হাজীগঞ্জে ডাব পাড়তে নারকেল গাছে উঠার পর সেখানেই মৃত্যু হয়েছে দুলাল মল্লিক (৬৫) নামে এক বৃদ্ধের। বুধবার সকাল ১০টার দিকে উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুড়ী মল্লিক বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নাতির জন্য ডাব পাড়তে গাছে উঠার পর দুলাল মল্লিক হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েন। তখন তিনি গাছে আটকে যান। বিষয়টি নাতি দেখতে পেয়ে চিৎকার দেয়। পরে তাকে স্থানীয়রা রশি দিয়ে নামিয়ে একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আগেই তার মৃত্যু হয়েছে।

এ ঘটনার প্রত্যক্ষদর্শী বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুর লতিফ মাস্টারের ছেলে আহসান হাবীব জানান, সকাল সাড়ে ৯টার দিকে দুলাল মল্লিক নাতির জন্য ডাব পাড়তে গাছে ওঠেন। গাছের চূড়ায় উঠে হঠাৎ করে তিনি নিস্তব্ধ হয়ে পাতার মধ্যে অঅটকে যান। নীচ থেকে তার নাতি দেখে চিৎকার দিলে বাড়ির লোকজন ছুটে আসে। এর পর চারদিক থেকে লোকজন জড়ো হতে শুরু করে। সকাল সাড়ে ১০টার দিকে রশি দিয়ে গাছের মাথা থেকে তার নিথর দেহ নামিয়ে হাজীগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদ বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। এটা স্বাভাবিক মৃত্যু।