নারায়ণগঞ্জে ত্রাণের দাবিতে সড়ক অবরোধ করেছে শত শত পরিবহন শ্রমিক

858

মিরর বাংলাদেশ : ত্রাণের দাবিতে নারায়ণগঞ্জে সড়ক অবরোধ করেছে শত শত পরিবহন শ্রমিক আজ বুধবার সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডেৱ সাইনবোর্ড এলাকায় সড়ক অবরোধ করে তারা এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পণ্যবাহী যানবাহন সহ বিভিন্ন প্রাইভেট পরিবহন আটকা পড়ে একই সময়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে কয়েক কিলোমিটার জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয় । আন্দোলনকারী শ্রমিকদের দাবি , যাত্রীবাহী পরিবহন বন্ধ থাকায় পরিবার পরিজন নিয়ে তারা নিদারুণ কষ্টে দিনযাপন করছে। তাদের ঘরে খাবার নেই ফলে পরিবার-পরিজন নিয়ে অনাহারে তাদের দিন কাটছে। কেউই তাদের সাহায্য দিতে এগিয়ে আসছে না । আন্দোলনকারী শ্রমিকরা আরো জানায়, বাধ্য হয়ে তারা রাস্তায় নেমেছে। সরকার বলছে অনেক ত্রাণ বিতরণ হচ্ছে অথচ আমরা কোন ত্রাণ পাচ্ছিনা। কিছুদিন আগে আমাদের প্রাণ দেওয়ার কথা বলে আমাদের আইডি কার্ডের ফটোকপি ড্রাইভিং লাইসেন্স এর ফটোকপি নেয়া হয়েছে কিন্তু এক সপ্তাহ পার হয়ে গেলেও আমরা কোন ত্রাণ পাচ্ছিনা।

আন্দোলনকারী শ্রমিকরা আরও জানান পরিবার পরিজন নিয়ে আমরা বাঁচতে চাই সরকার যেন আমাদের দিকে নজর দেয়।
এদিকে অবরোধের খবর পেয়ে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে হাজির হয় তারা আন্দোলনকারী শ্রমিকদের ত্রাণের ব্যবস্থা করবেন এমন আশ্বাস দিলে দুই ঘন্টা পর শ্রমিকরা সড়ক থেকে আন্দোলন তুলে নেয় ।
ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন জানান ত্রাণের দাবিতে যাত্রীবাহী বাসের শ্রমিকরা রাস্তা অবরোধ করে পরে তাদের বুঝিয়ে রাস্তা থেকে সরিয়ে দেওয়া হয়।