পাগলায় বন্ধুকে খুন, বাবাসহ আটক ২

100

মিরর প্রতিনিধি নারায়ণগঞ্জ :  ফতুল্লায় টাকা পয়সা লেনদেনকে কেন্দ্র করে দুই বন্ধুর মধ্যে ঝগড়া, এক পর্যায়ে সুইচ গিয়ার দিয়ে আঘাত করে, পরে স্থানীয়রা যুবককে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

শনিবার (২৪ জুলাই) দুপুর ১২টায় ফতুল্লার পাগলা লাবনী ফুড ফেক্টরীর সামনে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মো. মাসুদ(২৭) তিনি চাদপুর জেলার হাইমচর উপজেলার মো. রফিকুল ইসলামের ছেলে। এ ঘটনায় ঘাতক বন্ধু সোহেলকে গ্রেপ্তার করা হয়েছে এবং তার পিতা আইয়ুব আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সোহাগ চৌধুরী লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ঘটনাস্থল থেকে আসামী সোহেলকে গ্রেপ্তার করা হয়েছে। নিহত যুবকের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাথা আছে। বিস্তারিত তদন্ত করে জানা যাবে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইসচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান , এ ঘটনায় ঘাতক বন্ধু সোহেলকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া আমার জিজ্ঞাসাবাদের জন্য সোহেলের বাবা আইয়ুব আলীকেও আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। বাকিটা তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।