ফতুল্লায় অন্তঃসত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

27

ফতুল্লা(নারায়ণগঞ্জ)প্রতিনিধি:
নারায়ণগঞ্জের ফতুল্লায় কাজলী আক্তার নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ১২টায় ফতুল্লার দক্ষিণ সস্তাপুর নান্নু মিয়ার ভাড়াটিয়া বাসার একটি রুম থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।
নিহত কাজলী আক্তার(২৩) রংপুর জেলার কিশোরগঞ্জ বাজিগুমদিয়া হাজীপাড়া গ্রামের মৃত.ইউসুব আলীর ছেলে। সে তার স্বামী মানিক মিয়ার সঙ্গে দক্ষিন সস্তাপুর নান্নু মিয়ার বাড়ির একটি রুমে ভাড়া থাকতেন। একই বাড়ির পাশের রুমে কাজলীর মা লতা বেগম ও তার ছোট বোন পিলি ভাড়া থাকেন।
লতা বেগম জানান, তার মেয়ে কাজলী ৬ মাসের অন্তঃসত্ত্বা। মেয়ের জামাই মানিক রিকশা চালক। এক বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক নানা বিষয় নিয়ে কলহ চলে আসছে। সেই কলহের জের ধরে দুদিন পর মানিক বাসায় এসে সকালে কাজলীর সঙ্গে ঝগড়া করেন। তখন আমি ও আমার ছোট মেয়ে তাদের শান্ত হওয়ার কথা বলে কাজে চলে যাই। পরে বেলা ১১টার সময় খবর পাই কাজলীর মরাদেহ ফ্যানের সঙ্গে ঝুলে আছে।
ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই জাকির হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারন জানাযাবে। এছাড়া আমাদের তদন্ত চলছে।