ফতুল্লায় দুই খুনে পৃথক মামলা,আসামী ৬৩ জন

71

মিরর প্রতিনিধি নারায়ণগঞ্জ :
নারায়ণগঞ্জের ফতুল্লায় দুই খুনে পৃথক দুটি মামলা হয়েছে। রাজমিস্ত্রি রুবেল খুনের ঘটনায় ৩৩ জনের নাম উল্লেখ করে ৩০ জন অজ্ঞাত দেখিয়ে ৬৩জন সন্ত্রাসীর বিরুদ্ধে নিহতের ছোট ভাই মামলা করেছে। আর চালক রাজা মিয়াকে জবাই করে হত্যা শেষে ইজিবাইক ছিনিয়ে নেয়ার অভিযোগে নিহতের ছোট বোন অজ্ঞাত চার দুর্বৃত্তের বিরুদ্ধে মামলা করেছেন। মঙ্গলবার সকালে ফতুল্লা মডেল থানায় মামলা দুটি দায়ের করা হয়।
মামলায় রাজ মিস্ত্রি রুবেল হত্যায় আসামী করা হয়েছে ইসদাইরের জামান(৪০), শিমুল(৩৮), সোহাগ(৩৭), জুয়েল(৩৫), স¤্রাট(২০), বিজয়(১৬), কৃষ্ণা(২৫), কে-টু (২২), রাব্বি (২২), মানিক(২৫), মুন্সী(২৫), আল আমিন(২৪), শুভ(২১), সজিব(২০), জুয়েল(২১), সাগর ওরফে দাত ভাঙ্গা সাগর(২৫), সেলিম(৩৫), আলী(২৮), ওয়াজিব(৩০), মন্টু(২৮), মিলন(৩০), আমিনুল(২১), ঠোট কাটা স¤্রাট(২৪), অপু(২১), খায়রুল(৩০), জন(২৭), রাকিব ওরফে টাইগার(২৫), ওয়াদ্রিব আহাম্মদ অনন্ত(২৭)সহ অজ্ঞাত ৩০জন।
এলাকাবাসী জানান, উল্লেখিত সন্ত্রাসীরা বস্তিতে মাদকের শেল্টার দিয়ে মাসোহারা আদায় করে থাকে। এছাড়া ইসদাইর এলাকায় জমি ক্রয় বিক্রয় করলে তাদের চাঁদা দিতে হয়। ভবন নির্মান করলে তাদের কাছ থেকে নির্মান সামগ্রী নিতে হয়। এলাকায় ঘর ভাড়া নিলে তাদের কাছ থেকে ডিশ ও ইন্টারনেটের সংযোগ নিতে হয়। মাস শেষে শ্রমিকরা বেতন নিয়ে বাসায় ফেরার পথে পকেট হাতিয়ে টাকা রেখে দেয় তারা। তাদের কথার অবাধ্য হলে ধরে নিয়ে চালানো হয় অমানুষিক নির্যাতন।
ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান,সোমবার রাতে চাষাঢ়া রেলস্টেশনের কাছে ইসদাইর ছোট চাঁনমারী বস্তিতে একটি ক্লাব ঘর দখল নিয়ে একই গ্রুপ দুই ভাগে বিভক্ত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় পথচারী ওই রাজমিস্ত্রি রুবেল সংঘর্ষের মাঝখানে পড়ে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে প্রান হারায়। এঘটনায় নিহতের ছোট ভাই রাজিব হাসান বাদী হয়ে মামলা করেছে। মামলার এজাহারভুক্ত আসামী সম্রাট, সেলিম, আলী, রাকিব ওরফে টাইগার, শিমুল ও বিজয় নামে ৬জনকে গ্রেফতার করা হয়েছে।
তিনি আরো জানান, ওসমানী স্টেডিয়ামের সামনে ইসদাইর এলাকায় মঙ্গলবার ভোরে ইজিবাইক চালক রাজা মিয়াকে খুনের ঘটনায় ৪জন অজ্ঞাত দুর্বৃত্তের বিরুদ্ধে মামলা হয়েছে। নিহতের ছোট বোন মোমেনা বেগম বাদী হয়ে মামলাটি দায়ের করেছে। ইজিবাইকটি উদ্ধার ও দুর্বৃত্তদের গ্রেফতারে চেষ্টা চলছে।