ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী ছোট শরীফ চার সহোযোগি সহ গ্রেফতার

69

মিরর বাংলাদেশ :

জেলার আলোচিত মাদক স্পট ফতুল্লার চানমারীর শীর্ষস্থানীয় মাদক ব্যবসায়ী শরীফ ওরফে ছোট শরীফ কে তিন সহোযোগি সহ গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছোট শরীফকে নিয়ে সংবাদ প্রচারের পর পুলিশ নড়েচড়ে বসে।
গ্রেফতারকৃতরা হলো ফতুল্লার কায়েমেপুর ফকিরা গার্মেন্টসের পেছনের মৃত জামাল হোসেনের পুত্র শরীফ ওরফে ছোট শরীফ(৩২),একই থানার চানমারী মাওরাপট্টির আকবর আলীর পুত্র আবুল কাশেম(২৮),খানপুর বোবা বাড়ীর লিটনের পুত্র ওহিদুল ইসলাম(১৯) ও নতুন কোর্ট এলাকার ফয়সাল মিয়ার বাড়ীর মোসলেম উদ্দিনের পুত্র মোঃ রাসেল(২০)।

বৃহস্পতিবার  (২৮ জুলাই) রাতে তাদের কে ফতুল্লার চানমারীস্থ মাইক্রোস্ট্যান্ডের পাশের সড়ক থেকে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে পুলিশ ২১০ পুরিয়া হেরোইন ও ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার  রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক ইমানুর সঙ্গীয় ফোর্স সহ ফতুল্লার চানমারীর মাইক্রো স্ট্যান্ড গলিতে অভিযান চালিয়ে মাদকশ সম্রাক বহু সংখ্যক মাদক মামলার আসামী শরীফ ওরফে ছোট শরীফ,আবুল কাশেম,ওহিদুল ইসলাম ও রাসেল কে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ গ্রেফতারকৃতদের নিকট থেকে ২১০ পুরিয়া হেরোইন ও ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে।
ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, গ্রেফতারকৃত ছোট শরীফ চানমারীর আলোচিত শীর্ষস্থানীয় মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ১০-১২ টি মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃত ছোট শরীফ সহ সহোযোগি অপর মাদক ব্যবসায়ীদের বিরদ্ধে ফতুল্লা মডেল থানা পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছে বলে তিনি জানান।