ফতুল্লা স্বেচ্ছাসেবকলীগ নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ

20

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুরে স্বেচ্ছাসেবক লীগ মির হোসেন মিরুর বাড়ির গেইটে রাতের অন্ধকারে তালা মেরে হাত বোমার বিস্ফোরণ ঘটিয়েছে দূর্বৃত্তরা। গতকাল শনিবার ভোররাতে ফতুল্লা মডেল থানার কুতুবপুর শাহি মহল্লাস্থ মিরুর বাড়িতে এ ঘটনা ঘটে।
সংবাদ পেয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ গতকাল শনিবার ভোরে ঘটনাস্থলে গিয়ে বিস্ফোরিত হাত বোমার আলামত উদ্ধার সহ এলাকাবাসীর সহায়তায় গেইটের তালা ভেঙ্গে ফেলে।
এ বিষয়ে কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা মির হোসেন মিরু জানায়, স্থানীয় সন্ত্রাসী লিমন, ইমরান ও চাঁদ সেলিমের নেতৃত্বে এ হামলা চালানো হয়। রাতের অন্ধকারে তারা সদল বলে তার বাড়ীর গেইটে তালা মেরে হাত বোমার বিস্ফোরনের ঘটনা ঘটায়।
পুলিশ এসে বিস্ফোরিত হাত বোমার আলামত সংগ্রহ করে নিয়ে যায় একই সাথে গেইটের তালা ভেঙ্গে অবরুদ্ধ থেকে উদ্ধার করে। তিনি আরো বলেন এ বিষয়ে তিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন।
ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম জানান, সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে বিস্ফোরিত বোমার আলামাত সংগ্রন করেন। এবং স্থানীয়বাসীর সহায়তায় মিরুর বাড়ীর গেইটের তালা ভাঙ্গেন। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে বলে তিনি জানান।