বঙ্গবন্ধুর শতবার্ষিকীতে জনগন মোদিকে দেখতে চায়না: জৌনপুরী পীর

770

মিরর বাংলাদেশ: তাহরিকে খাতমে নুবুুওয়্যাত বাংলাদেশ’র আমীর পীর সাহেব জৌনপুরী ড. এনায়েতুল্লাহ আব্বাসী বলেছেন,
বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসাম্প্রদায়িক ব্যাক্তি ছিলেন। দেশকে স্বাধীন করতে গিয়ে দীর্ঘ ১৮ বছর জেল খেটেছিলেন। তার জন্ম শত বার্ষিকীর অনুষ্ঠানে বিশ্ব সন্ত্রাসী খুনি মোদিকে বাংলাদেশের মুসলমান দেখতে চায়না।
তিনি বলেন, সাম্প্রদায়িক কসাই মোদির হাতে মুসলমানদের রক্ত লেগে আছে। মুসলমানদের মসজিদ জ্বালিয়েছে, নির্মম ভাবে ৮৫ বছরের এক বৃদ্ধাকে আগুনে জ্বালিয়েছে। সাম্প্রদায়িক কসাই বিশ্ব সস্ত্রাসী খুনি মোদি যদি বাংলাদেশে প্রবেশ করে তাকে বাংলার জনগন জুতা দিয়ে গণসংবর্ধনা দিবে।
রোববার দুপুরে নারায়ণগঞ্জের জৌনপুরী দরবার শরিফ মাঠে তাহরীকে খাতমে নুবুওয়্যাত বাংলাদেশ-নারায়ণগঞ্জ মহানগর কমিটির আয়োজনে মানববন্ধন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পীর সাহেব জৌনপুরী আরো বলেন,১৯৯২ সালে বাবরী মসজিদে যখন হামলা করা হয়েছিল তৎকালীন ভারতের প্রধানমন্ত্রী নরসিমা রাওকে বাংলদেশের জনগন আসতে দেয়নি। তাই এবার মোদিকেও বাংলাদেশে আসতে দেওয়া হবেনা ইনশা আল্লাহ ।
তিনি বলেন,আমাদেরকে ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। আগ্রাসন চপিয়ে দিলে তা প্রতিরোধ করতে হবে। মোদি সরকার ও প্রশাসনের প্রত্যক্ষ মদদে উগ্র হিন্দুত্ববাদীরা নির্বিচারে মুসলমানদেরকে হত্যা করছে। এতে প্রতিবারই সমস্ত মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরন হচ্ছে। এই বর্বোচিত ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। যেই হিন্দুস্থানে মুসলমানদের উপর অত্যাচারের ষ্টিমরুলার চালানো হচ্ছে সেখানেই উড়বে মুসলমানদের
মানববন্ধনে উপস্থিত ছিলেন,তাহরিকে খাতমে নুবুওয়্যাত বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য মাঃ মুফতি সাইয়্যেদ এমদাদ উল্লাহ আব্বাসী জৌনপুরী, মাওঃ মুফতি সাইয়্যেদ এহসান উল্লাহ আব্বাসী জৌনপুরী, মাওঃ মুফতি সাইয়্যেদ নেয়ামতুল্লাহ আব্বাসী জৌনপুরী, মাওঃ মুফতি সাইয়্যেদ ওবায়দুল্লাহ আব্বাসী জৌনপুরী,মাওঃ মুফতি আঃ রহিম সাহেব, মাওঃ মুফতি বারাতুল ইসলাম, মোঃ আবুল হোসেন, খাজা মামুন ও হায়াত আলী প্রমুখ।##