বন্দরে আওয়ামীলীগের নুতন অফিস উদ্ভোধন

682

মিরর বাংলাদেশ: বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের নতুন অফিস উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি তথা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ। রবিবার ১৫মার্চ বিকাল ৩টায় বুরুন্দি কলাগাছিয়া ৭নং ওয়ার্ড আ’লীগের কার্যালয়ে ফিতা কেটে আনুষ্ঠানিক ভাবে এ অফিস উদ্বোধণ ও দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া পূর্বক এক সংক্ষিপ্ত বক্তব্যে কলাগাছিয়া ইউনিয়ণ আ’লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে এমএ রশিদ বলেন,আমরা স্বাধীণ বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। আ’লীগ একটি সুশৃঙ্খল দল। এখানে ত্যাগী ও পুড়-খাওয়া নেতাদেরই বেশি মূল্যায়ণ করা হবে। যদি কেউ মনে করে থাকেন কিছু টাকা খরচ করে আর নেতাদের সাথে ছবি তুলে ফেসবুকে দিলেই নেতা হয়ে যাবেন তাহলে ভূল করবেন। দলের মধ্যে কোন বিভাজন তৈরী করবেন না। প্রতিটি ইউনিয়ন পর্যবেক্ষণ চলছে। কলাগাছিয়া ইউনিয়ন ৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি হাজী শাহজাহান ভূইয়া সুন্দর একটি অফিস তৈরী করেছে। এই অফিসে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি দেখে মানুষ অনুধাবন করতে পারবে এটা আ’লীগের অফিস। আপনি দলের প্রতি নিবেদিত হন দল একদিন অবশ্যই আপনাকে মূল্যায়িত করবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা একটি স্বনির্ভর বাঙলাদেশ গড়তে প্রতিজ্ঞাবদ্ধ। বঙ্গবন্ধুই আমাদের প্রেরনা আর দিক-নির্দেশনা দিবেন জননেত্রী শেখ হাসিনা।

কলাগাছিয়া ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহজাহান ভূইয়ার সভাপতিত্বে দোয়ায় অংশ নেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ন সম্পাদক আক্তার হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি কুতুব উদ্দিন কুতুব, বন্দর থানা শ্রমিকলীগ সহ-সভাপতি মাহবুব চৌধুরী,আওয়ামীলীগ নেতা মোঃ শাহজালাল,প্রবীন আওয়ামীলীগ নেতা রশীদ মিয়া,আ’লীগনেতা শোয়েব মোহাম্মদ লিটন, আওয়ামীলীগ নেতা মফিজুল ইসলাম,আকতার হোসেন সজল প্রমূখ।

পরিশেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আতœার শান্তি কামনাসহ জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা,করোনা ভাইরাস থেকে হেদায়েত কামনাসহ বিশ^ উম্মার জন্য পরিত্রান চেয়ে দোয়া পাঠ করা হয়।