বরিশালে লিফটের নিচ থেকে ডাক্তারের লাশ উদ্ধার

738

মিরর বাংলাদেশ: বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট ডা. এম এ আজাদের (সজল) লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে নগরীর কালীবাড়ি রোডের মমতা স্পেশালাইজড হাসপাতালের লিফটের নিচ থেকে তার লাশ উদ্ধার কর করা হয়।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি মো: রাসেল ঘটটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের বার্ন ইউ‌নি‌টের প্রধান ডা. এমএ আজাদ সজলের মৃত‌দেহ নগরীর কালীবা‌ড়ি রো‌ডের মমতা স্পেশালাইজড হাসপাতা‌লের লিফ‌টের নি‌চ থে‌কে উদ্ধারের ঘটনায় ওই হাসপাতা‌লের ৯ কর্ম‌ী‌কে জিজ্ঞাসাবা‌দের জন্য থানায় নেয়া হ‌য়ে‌ছে।

বিষয়টি নিশ্চিত করে ব‌রিশাল মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের উপ ক‌মিশনার (দ‌ক্ষিণ) মো. মোকতার হো‌সেন জানান, হাসপাতালটির ৯ কর্মীকে থানায় আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবা‌দের পর সন্দেহজনক হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এর আগে নগরীর মমতা স্পেশালাইজড হাসপাতালের লিফটের নিচ থেকে ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের বার্ন ইউ‌নি‌টের প্রধান ডা. এমএ আজাদ সজলের মৃত‌দেহ উদ্ধার করে পুলিশ।

বিষয়টি রহস্যজনক বলে মনে করে এর তদন্ত ও বিচার দাবি করেছেন স্বজনরা। এদিকে হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, বিষয়টি দুর্ঘটনা হতে পারে। আর পুলিশ বলছে, ঘটনার তদন্ত শেষে নেয়া হবে আইনগত ব্যবস্থা ।

মমতা স্পেশালাইজড হাসপাতালের ব্যবস্থাপনা প‌রিচালক ডা. জ‌হিরুল হক মা‌নিক জানান, মঙ্গলবার সে‌হে‌রির সময় ঢাকা থে‌কে ডা. আজা‌দের স্ত্রী ফোনে যোগা‌যোগ ক‌রে না পাওয়ায় মমতা হাসপাতাল কর্তৃপক্ষকে জানান। হাসপাতাল কর্তৃপক্ষ ওই ডাক্তা‌রের রুমে তালা দেয়া দে‌খে পু‌লি‌শে খবর দেয়। সকা‌লে পু‌লিশের উপ‌স্থি‌তি‌তে ওই ক‌ক্ষের তালা ভাঙা হয়। এরপর খোঁজাখু‌ঁজি চল‌তে থাকে দশ তলা হাসপাতা‌লের বি‌ভিন্ন স্থা‌নে।

একপর্যা‌য়ে হাসপাতা‌লের এক কর্মী নিচতলায় লিফ‌টের নিচে ডাক্তা‌রের মরদেহ দেখ‌তে পান। পু‌লিশ সুরতহাল ক‌রে দুপু‌রে মরদেহ ময়নাতন্তের জন্য শের-ই-বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠিয়েছেন।

ত‌বে এ মৃত্যু দুর্ঘটনা ব‌লে দা‌বি কর‌ছে মমতা স্পেশালাইজড হাসপাতালের ব্যবস্থাপনা প‌রিচালক ডা. জ‌হিরুল হক মা‌নিক।