মানিকগঞ্জে আইসোলোশনে মারা যাওয়া ৩ জন করোনায় আক্রান্ত ছিলেন না

635

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

মানিকগঞ্জ জেলা হাসপাতালের আইসোলোশন ওয়ার্ডে নিহত ৩ ব্যক্তির কেউই করোনায় আক্রন্তান ছিলেন না। শুক্রবার  দুপুরে হাসপাতালটির তত্ত্বাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ এই তথ্য নিশ্চিত করেন।

ডা. আরশ্বাদ উল্লাহ জানান, নিহতের মধ্যে ঘিওর উপজেলার কেল্লাই গ্রামের আব্দুল মাজেদ (৫৫), মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া গ্রামের স্বপন কুমার মন্ডল (৫০) মারা গেছেন বুধবার দিবাগত মধ্যরাতে এবং মানিকগঞ্জ ডায়াবেটিক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মী জরিনা বেগম(৫০) মারা যান বুধবার সন্ধ্যায়।

নিহতরা সবাই শ্বাসকষ্ট ও কাশিতে আক্রান্ত ছিলেন। তাঁদের সকলেরই নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা পাঠানো হয়েছিল। পরীক্ষায় তাদের নেগেটিভ ফল এসেছে বলে জানান তিনি।

ঘিওর উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার জানান, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ার কারণে নিহত আব্দুল মাজেদের দাফন বিশেষ ব্যবস্থা্য় করা হয়। একইসাথে তার বাড়ি লকডাউন এবং তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিদের ১৪ দিনের কোযারেন্টাইনে রাখা হয়। তার নেগেটিভ ফল আসার সাথে সাথেই লকডাউন খুলে দেওয়া হযেছে এবং কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের ইতমধ্যেই মুক্ত ঘোষণা করে মাইকিং করা হয়েছে।

মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন জানান, মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া গ্রামের স্বপন কুমার মন্ডল এবং পৌর এলাকার পরিচ্ছন্নতাকর্মী জরিনা বেগমের বাড়িও লকডাউন খুলে দেওয়া হয়েছে এবং কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের মুক্ত ঘোষণা করা হযেছে।

উল্লেখ্য, এ পর্যন্ত জেলায় মোট ২১ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে মানিকগঞ্জ পৌর এলাকার ৩ বাড়ির ৮ জনসহ ৩ জন চিকিৎসক, ২ জন স্বাস্থ্যকর্মী ও ২ জন পুলিশ সদস্য রয়েছেন।