মানিকগঞ্জে আরও আট জনসহ ৩৮৭ জনের করোনা শনাক্ত

397

মিরর প্রতিনিধি মানিকগঞ্জ :

গত ২৪ ঘন্টায় মানিকগঞ্জে নতুন করে আরও আট জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা হলো ৩৮৭ জন। নতুন শনাক্তদের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় তিন জন, সিংগাইর উপজেলায় চার জন এবং দৌলতপুর উপজেলায় রয়েছেন একজন। আজ (শুক্রবার) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন মানিকগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. রফিকুন নাহার বন্যা।

তিনি বলেন, ‘গত ২৪ ঘন্টায় ১৩৪টির রিপোর্ট পাওয়া গেছে। রিপোর্টে আটটির পজিটিভ এবং ১২৬ টির নেগেটিভ ফল পাওয়া গেছে।এ পর্যন্ত মোট চার হাজার ১০জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার বিভিন্ন স্থানে পাঠানো হয়েছিল। এর মধ্যে তিন হাজার ৭১৬টির রিপোর্ট পাওয়া গেছে। যাতে পজিটিভ পাওয়া গেছে ৩৮৭ জনের দেহে। এদের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ১১০ জন, সিংগাইর উপজেলায় ৭৬জন, সাটুরিয়া উপজেলায় ৭৪জন, ঘিওর উপজেলায় রয়েছেন ৫২ জন, হরিরামপুর উপজেলায় ৩৩, শিবালয় উপজেলায় ২৭ জন ও দৌলতপুর উপজেলায় রয়েছেন ১১জন।’

আক্রান্তদের মধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৩২জন এবং নিজ বাড়িতে আইসোলেশনে আছেন ২৪৮ জন। এছাড়া সুস্থ হয়েছেন ১০৪ জন এবং মারা গেছেন ৩জন, যোগ করেন সিভিল সার্জনডা আনোয়ারুল আমিন আখন্দ।