মানিকগঞ্জে আরও ছয় জনসহ ৩৭৯ জনের করোনা শনাক্ত

211

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

গত ২৪ ঘন্টায় মানিকগঞ্জে নতুন করে আরও ছয় জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা হলো ৩৭৯ জন। নতুন শনাক্তদের মধ্যে মানিকগঞ্জ সদর ও ঘিওর উপজেলায় দুই জন করে এবং সাটুরিয়া হরিরামপুর উপজেলায় রয়েছেন একজন করে। আজ (বৃহস্পতিবার) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন মানিকগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. রফিকুন নাহার বন্যা।

তিনি বলেন, ‘গত ২৪ ঘন্টায় ১০০টির রিপোর্ট পাওয়া গেছে। রিপোর্টে ছয়টির পজিটিভ পাওয়া গেছে এবং ৯৪ টির নেগেটিভ ফলাফল এসেছে। এ পর্যন্ত মোট তিন হাজার ৮৭২জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার বিভিন্ন স্থানে পাঠানো হয়েছিল। এর মধ্যে তিন হাজার ৫৮২টির রিপোর্ট পাওয়া গেছে। যাতে পজিটিভ পাওয়া গেছে ৩৭৯ জনের দেহে। এদের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ১০৭ জন, সাটুরিয়া উপজেলায় ৭৪জন, সিংগাইর উপজেলায় ৭২ জন, ঘিওর উপজেলায় রয়েছেন ৫২ জন, হরিরামপুর উপজেলায় ৩৩, শিবালয় উপজেলায় ২৭ জন ও দৌলতপুর উপজেলায় রয়েছেন ১০জন।’

আক্রান্তদের মধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৩২জন এবং নিজ বাড়িতে আইসোলেশনে আছেন ২৪০ জন। এছাড়া সুস্থ হয়েছেন ১০৪ জন এবং মারা গেছেন ৩জন।