মানিকগঞ্জে করোনা সন্দেহে মৃত ব্যক্তির দাফন এলাকাবাসীর বাঁধা

640
 
শাহীন তারেক, মানিকগঞ্জ :
মানিকগঞ্জ সদর উপজেলার সানবান্ধা গ্রামে এক ব্যক্তি শ্বাসকষ্টে মৃত্যুর ঘটনায় তাকে দাফন করতে বাধা দিচ্ছেন এলাকাবাসী। জানা গেছে, আজ শনিবার (১১ এপ্রিল) দুপুরে নিহত ৬০ বছর বয়সী ওই ব্যক্তি গেল কয়েকদিন ধরে শ্বাসকষ্টে ভুগতে ছিলেন। এলাকাবাসীর অনুরোধে তিনি

মানিকগঞ্জে করোনা সন্দেহে মৃত ব্যক্তির দাফন এলাকাবাসীর বাধা সাইন তারেক, মানিকগঞ্জ,১১ এপ্রিল মানিকগঞ্জ সদর উপজেলার সানবান্ধা গ্রামে এক ব্যক্তি শ্বাসকষ্টে মৃত্যুর ঘটনায় তাকে দাফন করতে বাধা দিচ্ছেন এলাকাবাসী। জানা গেছে, আজ শনিবার (১১ এপ্রিল) দুপুরে নিহত ৬০ বছর বয়সী ওই ব্যক্তি গেল কয়েকদিন ধরে শ্বাসকষ্টে ভুগতে ছিলেন। এলাকাবাসীর অনুরোধে তিনি ১২ দিন ধরে নিজ বাড়িতে হোম কোয়ারান্টিনে তিনি ছিলে।
ভাঁড়ারা ইউনিয়ন এর ১ নং ওয়ার্ডের সদস্য তপন কুমার জানান মৃত ব্যক্তির করোনা উপসর্গ থাকায় এলাকাবাসী তার দাফনের আগে নমুনা সংগ্রহ করার দাবি জানিয়েছেন। এব্যাপারে মানিকগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন জানান তিনি বিষয়টি অবগত আছেন। নিয়ম অনুযায়ী তার দাফন হবে এবং নমুনা সংগ্রহ করতে তা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে । এত দিন ধরে নিজ বাড়িতে হোম কোয়ারান্টিনে তিনি ছিলে।
ভাঁড়ারা ইউনিয়ন এর ১ নং ওয়ার্ডের সদস্য তপন কুমার জানান মৃত ব্যক্তির করোনা উপসর্গ থাকায় এলাকাবাসী তার দাফনের আগে নমুনা সংগ্রহ করার দাবি জানিয়েছেন। এব্যাপারে মানিকগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন জানান তিনি বিষয়টি অবগত আছেন। নিয়ম অনুযায়ী তার দাফন হবে এবং নমুনা সংগ্রহ করতে তা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে।