মানিকগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে ২ ভাই টেঁটাবিদ্ধ 

1879

 

 মিরর প্রতিনিধি মানিকগঞ্জ

মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধে আপন দুই ভাই টেঁটাবিদ্ধ হওয়ার ঘটনায় শুক্রবার সিংগাইর থানায় উভয়পক্ষ পৃথক মামলা দায়ের করেছে। উপজেলার জামির্ত্তা ইউনিয়নের বাউদিপাড়া চকে বৃহস্পতিবার বিকেলে এ সংঘর্ষ হয়।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গ্রামের সুকুমুদ্দিন ও মজর আলীর পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার বিকেলে বাউদিপাড়া চকে বিরোধপূর্ণ জমির আইলের ঘাস কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডার হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এতে মজর আলীর লোকজন প্রতিপক্ষ সুকুমুদ্দিন (৫২) ও মজিবরের (৪৮) ওপর টেঁটা নিক্ষেপ করে। একই সাথে সুকুমুদ্দিনের ছেলে সাদ্দাম হোসেন (২৭) ও বড় ভাই হামিদ আলী (৫৮) আহত হন। টোঁটাবিদ্ধ দুজনকেই সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

অপরদিকে, সুকুমুদ্দিনের লোকজনের মারধরে প্রতিপক্ষ মজর আলীর দুই ছেলে খোকন (৩২), স্বপন (৩৫) ও ভাতিজা সফিজুদ্দিন (৪০) আহত হয়েছেন। তাদেরকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি আব্দুস সাত্তার মিয়া বলেন, দুই পক্ষ থেকেই মামলা নেয়া হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে