মানিকগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে একজন নিহত, আহত দুই

1117

শাহীন তারেক,মানিকগঞ্জ : 

মানিকগঞ্জের দৌলতপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় শোকচাঁন শেখ (৫৫) নামে একজন নিহত ও দুইজন আহত হয়েছে। নিহত শোকচাঁন শেখ সুবদ্ধিয়া গ্রামের সামছুল হকের ছেলে।
দৌলতপুর পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে দৌলতপুর উপজেলার বাঁচামার ইউনিয়নের সুবদ্ধিয়া এলাকায় শোকচাঁন শেখের বাড়ি পাশে নতুন বাড়ি করেন রমেজ আলী। গত ১৫ দিন আগে বাড়ির সীমানা নিয়ে শোকচাঁনের সাথে রমেজ আলীর বিরোধ হয়। বুধবার বিকেলে শোকচাঁন শেখ, তার ভাই সাবেক ইউপি সদস্য ইয়াসিন শেখ ভাতিজা হাবিব ও রুবেল সুবদ্ধিয়া বাজারের চা খাচ্ছিলেন। এসময় প্রতিপক্ষ রমেজ আলী ও সিরাজ কয়েকজন লোক নিয়ে তাদের উপর হামলা করে। হামলায় লোহার রডের আঘাতে শোকচাঁন শেখ, রুবেল ও হাবিব আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রাতেই মানিকগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শোকচাঁন শেখ মারা যান। বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে শোকচাঁনকে বিকেল দাফন করা হয়।
দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম জানান, প্রতিপক্ষের হামলায় শোকচাঁন নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থাায় মারা গেছেন । এই ঘটনায় নিহতের ভাই সাবেক ইউপি সদস্য ইয়াসিন শেখ বাদি হয়ে মামলা করেছেন। আসামীদের গ্রেফতারের চেস্টা চলছে।প্রতিপক্ষের হামলায় আহত ৩ জনের ১ জন মারা গেছেন