মানিকগঞ্জে দরিদ্রদের খাদ্য সহায়তা দিলেন নির্মল রঞ্জন গুহ

386

শাহীন তারেক,মানিকগঞ্জ :করোনা পরিস্থিতি মোকাবেলায় মানিকগঞ্জের বিভিন্ন অঞ্চলের দরিদ্র ও অল্প আয়ের মানুষদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছেন স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ । আজ (মঙ্গলবার) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার বাঘিয়া গ্রামের দুইশত ব্যক্তির হাতে তিনি এই সহায়তা তুলে দেন। মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য এবং স্বেচ্চাসেবকলীগ নেতা আবুল বাশারের ব্যক্তিগত অর্থায়নে এই খাদ্যসহায়তা প্রদান করা হয়।

খাদ্য সহায়তা বিতরণকালে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, সাবেক সাংগঠনিক সম্পাদক দীপক কুমার ঘোষ, জেলা যুবলীগের আহবায়ক ও মানিকগঞ্জ পৌরসভার কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজাসহ আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নির্মল রঞ্জন গুহ সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন, দেশের এই দুর্যোগ মূহুর্তে দেশের প্রতিটি অঞ্চলে স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা অসহায় ও দু:স্থ মানুষের পাশে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের পাশাপাশি আওয়ামী পরিবারের সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এব্যাপারে তিনি দেশের সকল বিত্তমাবানকে এগিয়ে আসাব আহবান জানান।