মানিকগঞ্জে যুবলীগ নেতা রাজার উদ্যোগে ভাসমান মানুষের মাঝে সেহরি বিতরন

1132

 

শাহীন তারেক, মানিকগঞ্জ

মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজার উদ্যোগে ফুটপাতের ছিন্নমূল মানুষের মাঝে সেহরি বিতরন করা হয়েছে।
কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল খান নিখিলের  নির্দেশে জেলার বাস টার্মিনালে দেশের বিভিন্ন প্রান্তে থেকে আসা শ্রমিক

ও বিভিন্ন পেশার দুই শতাধিক ভাসমান ছিন্নমূল মানুষের মাঝে কাউন্সিলর সুভাষ চন্দ সরকারের সার্বিক সহযোগিতা সেহরি বিতরন করেন মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা।
এসময় আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সৌমিত সরকার মনা, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য এ্যাড সাদিকুল ইসলাম সোহা, ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মনিরুল ইসলাম খান মনি,যুবলীগের সদস্য সুবল সাহা, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি তাপস সাহা, ছাত্রলীগ নেতা পাপ্পু ঘোষ প্রমুখ।
এসময় জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা বলেন, ইতিমধ্যে

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রকোপের শুরু থেকেই মানিকগঞ্জ জেলা যুবলীগ উদ্যোগে

গৃহবন্ধী শ্রমজীবি নিম্ন আয়ের অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
দেশের খেটে খাওয়া, অসহায় ও দুস্থ মানুষ যখন হোম কোয়ারিন্টিনে কখনো অর্ধাহারে বা কখোনো অনাহারে দিন কাটাচ্ছে। ঠিক তখনি দূর্ভোগ লাঘবে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল খান নিখিলের নির্দেশে সরকারের পাশাপাশি জেলা যুবলীগের পক্ষ থেকে এবং নিজস্ব উদ্যোগে অসহায় দুস্থ মানুষের মাঝে সেহরি সামগ্রী বিতরণ করা হয়েছে।
মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক হিসেবে নিজের দায়িত্ব বোধ থেকে দেশের বিভিন্ন প্রান্তে থেকে আসা ফুটপাতের ছিন্নমূল মানুষের জন্য সামান্য এই খাবার বিতরণ করে রাজনৈতিক জীবন স্বার্থ মনে করি। এবং এই সেহরি বিতরন কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।