মানিকগঞ্জ গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

726

শাহীন তারেক, মানিকগঞ্জ 
মানিকগঞ্জ সদর উপজেলার ভট্রি গ্রাম থেকে এক শনিবার সকালে এক  গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রূপালি আক্তার (২৩)ওই গ্রামের শরীফ হোসেনের স্ত্রী।

সদর থানার উপপরিদর্শক (এসআই) টুটুল উদ্দিন বলেন, ৭ বছর আগে মানিকগঞ্জ সদর উপজেলার চর মকিমপুর গ্রামের নেন্দু মিয়ার মেয়ে রূপালিকে বিয়ে করেন শরীফ হোসেন। সম্প্রতি তাঁদের মধ্যেদাম্পত্যকলহ দেখা দেয়।
এই নিয়ে মাঝেমধ্যে শরীফ রূপালিকে মারধরও করেছে এবং এর জের ধরেই আজ (শনিবার) সকালে স্বামীর বাড়ি ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁসি নিয়ে রুপালি আত্মহত্য করেন বলে জানা যায়।

খবর পেয়ে সকাল ১০ টার দিকে ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাংসারিক ও দাম্পত্যকলহের জেরে ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।
এব্যাপারে, নিহতের স্বামী শরীফ হোসেন রাজমিস্ত্রির কাজ করে। স্ত্রীকে মারধরের অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, সাংসারিক নানা বিষয় নিয়ে মাঝেমধ্যে তাঁদের মধ্যে বাকবিতণ্ডা হতো। এতে তাঁর স্ত্রী আত্মহত্যা করবেন, তা তিনি ধারণা করেননি বলে জানান।