মানিকগঞ্জ জেলা বিএনপির ত্রাণ বিতরণ শুরু

1060

মানিকগঞ্জ জেলা বিএনপির ত্রাণ বিতরণ শুরু
শাহীন তারেক  মানিকগঞ্জ 

মানিকগঞ্জে দুস্থ, অসহায় ও কর্মহীন দিনমজুরদের মাঝে ত্রান সহায়তা দেওয়া শুরু করেছে জেলা বিএনপি। জেলা বিএনপির সদস্য সচিব ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এস এ জিন্নাহ কবির ব্যক্তিগত তহবিল থেকে বিএনপির পক্ষে এই ত্রান বিতরণ কার্যক্রম শুরু করেন।
শুক্রবার দুপুরে মানিকগঞ্জের উত্তর সেওতা এলাকায় নিজ বাসভবনে কার্যক্রমের উদ্বোধন করে ৬হাজার পরিবারের ত্রান সামগ্রী নেতাকর্মীদের হাতে তুলে দেন। প্রথম পর্যায়ে দুই হাজার পরিবারের ত্রান সামগ্রী জেলার ঘিওর, দৌলতপুর ও শিবালয় উপজেলার গ্রামীন জনপদে কর্মহীন দিনমজুর ও অসহায়-দুস্থ্যদের মাঝে বিতরণ করা হবে। দ্বিতীয় ও তৃতীয় পর্যায়ে আরো চার হাজার পরিবারের ত্রান জেলার হরিরামপুর, সিংগাইর, সাটুরিয়া ও সদর উপজেলার দুস্থ্য-অসহায়, কর্মহীন দিনমজুদের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেওয়া হবে।
এস এ জিন্নাহ কবীর বলেন, বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিক-নির্দেশনায় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের তৃণমূলের নেতৃবৃন্দদের মাধ্যমে ছয় হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কর্মসুচী শুরু হয়েছে। jসরকারের নির্দেশনায় সামাজিক দুরুত্ব বজায় রেখে চাল, ডাল, আলু ও সাবান সহ বিভিন্ন খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে।
এসময় জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাকসুদুর রহমান মুকুল, জেলা যুবদলের সহসভাপতি রিয়াজ মাহমুদ হারেজ, তত্ত¡ ও গবেষণা সম্পাদক শরিফুল ইসলাম চানসহ জেলা, উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।