মানিকগঞ্জ প্রেসক্লাবের নতুন সভাপতি ছানু, সম্পাদক বিপ্লব

74

মিরর প্রতিনিধি মানিকগঞ্জ :

মানিকগঞ্জ প্রেসক্লাবের  দ্বি-বার্ষিক (২০২১-২৩) নির্বাচনে গোলাম ছারোয়ার ছানু (দৈনিক জনকণ্ঠ) সভাপতি এবং অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব (দৈনিক সমকাল) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

পরে বিকাল ৬টায় নির্বাচন কমিশনের মুখপাত্র নির্বাচন কমিশন দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার মতিউর রহমান আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন।

সভাপতি পদে ৪৩ ভোট পেয়ে গোলাম ছারোয়ার ছানু বিজয়ী হয়েছেন এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর আলম বিশ্বাস (ডেইলিস্টার ) পেয়েছেন ১১ ভোট। সাধারণ সম্পাদক পদে ৪৫ ভোট পেয়ে অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব বিজয়ী হয়েছেন এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আকরাম হোসেন (বাংলাভিশন) পেয়েছেন ৮ ভোট।

সহসভাপতি পদে আহমেদ সাব্বির সোহেল (এনটিভি)  ৪২ ভোট ও গাজী ওয়াজেদ আলম লাভলু (মাছরাঙ্গা টিভি) ৩২ ভোট পেয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী কাবুল উদ্দিন খান (বাংলাদেশ প্রতিদিন) পেয়েছেন ২৮ ভোট।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন- যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম মিহির (৭১টিভি), সহসম্পাদক রিপন আনসারী (মানবজমিন), কোষাধ্যক্ষ শাহিন তারেক (ইনকিলাব), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সালাউদ্দিন রিপন (মোহনাটিভি ), প্রচার ও প্রকাশনা সম্পাদক খন্দকার সুজন হোসেন (সম্পাদক সাপ্তাহিক তারুণ্যের কথা) ও দপ্তর সম্পাদক ইউসুফ আলী (চ্যানেল টুয়েন্টিফোর ) নির্বাচিত হয়েছেন।

এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন কালেরকণ্ঠের প্রতিনিধি সাব্বিরুল ইসলাম সাবু, নির্বাচন কমিশন হিসেবে ছিলেন দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার মতিউর রহমান এবং প্রথম আলোর প্রতিনিধি আব্দুল মোমিন।

এর আগে সোমবার সকালে জেলা ক্রীড়া সংস্থা মিলনায়তনে দ্বিবার্ষিক সাধারণসভা অনুষ্ঠিত হয়।