মোটরসাইকেল দূর্ঘটনায় ইসলামী ব্যাংক কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু

708

ছবি  : মরহুম ফরখাম হোসাইন

মিরর বাংলাদেশ :
নারায়ণগঞ্জের সোনারগায়ের মোগরাপাড়া এলাকায় মোটর সাইকেল দূর্ঘটনায় ইসলামী ব্যাংক কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ রোববার সকাল সাড়ে ৯টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত ফরখাম হোসাইন (৩২) ইসলামী ব্যাংক মতিঝিল শাখার ফরেন একচেঞ্জ সেকশনের কর্মকর্তা ছিলেন। তিনি লক্ষীপুর সদর উপজেলার হামছাদি এলাকার আবু সাইদের পুত্র।
কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন  জানান, সকাল সাড়ে ৯টার দিকে মোগরাপাড়া এলাকায় দুর্ঘটনার খবর পেয়ে ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করেন। তিনি জানান, ধারনা করা হচ্ছে কোন যানবাহানের আঘাতে কিংবা রাস্তার ডিভাইডারের সাথে আঘাত পেয়ে মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। পরে খোঁজ নিয়ে জানা গেছে তিনি ইসলামী ব্যাংকের কর্মকর্তা। নিহতের স্বজনরা লাশ নিয়ে গেছেন।
ফরখামের মৃত্যুর বিষযটি নিশ্চিত করে ইসলামী ব্যাংক মতিঝিল শাখার এভিপি মাহবুুবুল আলম  জানান, নিহত ফরখাম হোসাইন ফরেন একচেঞ্জ সেকশনের কর্মকর্তার ছিলেন। ব্যাংকের বিধি মোতাবেক তার দাফন কাফনের ব্যবস্থাসহ আর্থিক বিষয়াদি প্রদান করা হবে।

ছবি : মরহুম ফরখামের একমাাত্র পুুুত্র  আবদুুুল্লাহ ওমায়ের

নিহত ফরখামের পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি এক সন্তানের জনক ছিলেন। আব্দুল্লাহ ওমায়ের নামে তার সাড়ে ৪ বছরের এক পুত্র সন্তান রয়েছে। সন্ধায় সাড়ে ৭টায় লক্ষীপুরের হামছাদি ফকিরসাহেব হুজুর বাড়িতে তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। ##