মোহাম্মদ নাসিম এমপির মৃত্যুতে যুক্তরাজ্য আওয়ামী লীগের শোক

316

মিরর  বাংলাদেশ : বাংলাদেশ আওয়ামী লীগের  সদস্য, সাবেক স্বরাষ্ট্র, টেলিযোগাযোগ ও স্বাস্থ্যমন্ত্রী, দলের দুঃসময়ের কান্ডারী, জাতীয় নেতা ক্যাপ্টেন শহীদ এম মনসুর আলীর সুযোগ্য সন্তান, ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি জননেতা সুলতান মাহমুদ শরীফ ও সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন , জাতির কল্যাণে ও বাংলাদেশে গনতন্ত্র পূণপ্রতিষ্ঠায় জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে অগ্রসৈনিক , তিনি বাঙালী জাতির কাছে চীর স্মরণীয় হয়ে থাকবেন।
জাতির পিতা’র আদর্শে অনুপ্রাণিত হয়ে মোহাম্মদ নাসিম তাঁর পিতার মতোই দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেছেন।’ তার মৃত্যুতে বাংলাদেশ একজন সত্যিকার দেশপ্রেমিক ও গণমুখী নেতাকে হারালো আমরা হারিয়েছি একজন অভিভাবককে।.

নেতৃবৃন্দ যুক্তরাজ্য আওয়ামীলীগের সকল শাখা কমিটি এবং অংগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী ও দেশবাসীর কাছে প্রয়াত নেতার আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে দোয়া করার আহবান জানিয়েছেন নেতৃবৃন্দ বলেন মোহাম্মদ নাসিমের মৃত্যৃর এই শূন্যতা কখনো পুরণ হবার নয়।