রাজনীতি ভুলে দু:সময়ে খোরশেদ দম্পত্তির পাশে দাঁড়ানোয় শামীম ওসমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানালেন এটি এম কামাল

692

মিরর বাংলাদেশ :  করোনা দুর্যোগে রাজনীতি ভুলে কঠিন দুঃসময়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের    ১৩ ওয়ার্ড নং  ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদলের সভাপতি মাকছুদুলআলম খন্দকার খোরশেদ  ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার পাশে দাড়ানোর কারনে সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল। তার ভাষ্য,করোনা আক্রান্ত খোরশেদ দম্পতিকে এই দু:সময়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তির সুযোগ করে দিয়ে জনাব শামীম ওসমান  মানবিকতার   বড় পরিচয় দিয়েছেন। তিনি প্রমান করেছেন রাজনীতির উধ্বে মানবিকতা।                     

আমেরিকা থেকে আজ সোমবার দুপুরে তিনি মিরর বাংলাদেশকে জানান,

আমি নারায়ণগঞ্জ  মহানগর বিএনপির সাধারন সম্পাদক হিসেবে এম পি শামিম ওসমানকে ধন্যবাদ জানাই। তিনি মহানগর যুবদলের সভাপতি কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ যে ইতিমধ্যে করোনা আক্রান্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে দেশ বিদেশে মানবতার ফেরিওয়ালা হিসেবে পরিচিতি লাভ করেছেন , সেই খোরশেদ যখন স্বস্ত্রীক করোনা আক্রান্ত, খোরশেদের স্ত্রী লুনা জীবন মৃত্যুর সন্ধিক্ষনে তখন তিনি তাঁদের উন্নত চিকিৎসার জন্যে পাশে দাঁড়িয়েছেন।

বর্তমান মানবিক বিপর্যয়ে তিনি এটি একটি অনন্য দৃষ্টান্ত স্হাপন করলেন। এনিয়ে কোন নোংরা রাজনীতি করার অবকাশ নেই।

এটিএম কামাল আরো বলেন,“মানুষ মানুষের জন্য” ধর্ম-বর্ণ, দলমত ও সকল রাজনৈতিক মতপার্থক্য ভূলে ঐক্যবদ্ধভাবে এই মানবিক মহাবিপর্যয়কে মোকাবেলা করার এই সোহার্দ্যের সুচনাকে স্বাগত জানাই।