রূপগঞ্জের জাপার সাবেক এমপি সুলতান ভুঁইয়ার ইন্তেকাল

345

মিরর বাংলাদেশ :

নারায়ণগঞ্জ-১ (রুপগঞ্জ) আসনের জাতীয় পার্টির সাবেক ২ বারের সংসদ সদস্য সুলতান উদ্দিন ভূঁইয়া (৭১) আজ  শনিবার সকালে ভূলতা-গাউছিয়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন। তিনি স্ট্রোক করে পক্ষাঘাতগ্রস্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। তিনি আজ এক শোক বার্তায় প্রয়াত সাবেক সংসদ সদস্য সুলতান উদ্দিন ভূঁইয়া’র বিদেহী রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন- মরহুম সুলতান উদ্দিন ভূঁইয়া সহজ সরল প্রকৃতির মানুষ ছিলেন,জাতীয় পার্টির শাসনামলে ২ বার সংসদ সদস্য নির্বাচিত হয়ে নিজ এলাকার উন্নয়নে ও জনহিতকর কাজে তিনি যথেষ্ট ভূমিকা রেখেছেন। জাতীয় পার্টি ও রুপগন্জ এলাকাবাসী তার এ অবদান স্মরণে রাখবে। তাঁর মৃত্যুতে রুপগন্জবাসী একজন যোগ্য অভিভাবক কে হারালো।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ৩ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ আসর মুড়াপাড়া কলেজ মাঠে নামাযে জানাযা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সাবেক সংসদ সদস্য সুলতান উদ্দিন ভূঁইয়া’র মৃত্যুতে অনুরুপ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব ও জাতীয় সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ জনাব মসিউর রহমান রাঙ্গাঁ এমপি।

সাবেক সংসদ সদস্য সুলতান উদ্দিন ভূঁইয়ার মৃত্যুতে অনুরুপ গভীর শোক প্রকাশ করে তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন- জাতীয় পার্টি,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও রুপগন্জের কৃতি সন্তান- মোঃ সাইফুল ইসলাম।