লক্ষ্মীপুর আইটি ফোরামের ঈদ পুনর্মিলনী ও ফল উৎসব অনুষ্ঠিত

62
মিরর বাংলাদেশ : লক্ষ্মীপুর আইটি ফোরামের ঈদ পুনর্মিলনী ও ফল উৎসব আয়োজন সম্পূর্ণ হয়েছে।
যুগ্ন আহ্বায়ক মোঃ সাজ্জাদ হোসেন রুবেলের সঞ্চালনায়: ঈদ পুনর্মিলনী ও ফল উৎসব ৫৩, মতিঝিল অফিসে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফোরামের সম্মানিত আহ্বায়ক মোঃ সুলতান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খন্দকার আমিনুল হক লোটন, সভাপতি মতিঝিল কম্পিউটার সোসাইটি। উপস্থিত ও সার্বিক সহযোগীতায় ছিলেন, সিনিঃ যুগ্ন সম্পাদক, দেলোয়ার হোসেন, সদস্য সচিব- কামরুল ইসলাম ও আবদুল কুদ্দুস সুমন।
অনুষ্ঠানে আগত মতিঝিল, এলিফেন্ট রোড, মিরপুর, উত্তরার বিশিষ্ট আইটি ব্যবসায়ীগণ।
আহ্বায়ক মোঃ সুলতান মাহমু্দের বলেন,
আগামী এক মাসের মধ্যে একটি পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি ঘোষণা করা হবে। আহ্বায়ক কমিটির চিন্তা, কর্ম, তৎপরতা সাংগঠনিক ক্ষমতার মধ্য দিয়ে আগামী ছয় মাসের মধ্যে একটি সাধারণ সভার মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। ইনশাআল্লাহ্‌।
লক্ষ্মীপুর আইটি ফোরামের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়ন করতে আহ্বায়ক কমিটি অঙ্গীকারবদ্ধ। লক্ষ্মীপুরের স্থানীয় আইটি ব্যবসার সাথে সম্পৃক্ত সকলকে ফোরামের আওতাভুক্ত করে, আইটি বান্দব ব্যবসার পরিবেশ সৃষ্ট করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান করছি।
অনুষ্ঠানে আগত বিশিষ্ট ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন মতিঝিল থেকে, দেলোয়ার হোসেন, আবদুল কুদ্দুস সুমন, কামরুল হোসেন, আহসান হাবিব, মেহেদী হাসান পলক, জাহান। এলিফেন্ট রোড থেকে, নুর আলম, মাহবুব হোসেন, আব্দুর রহিম। শান্তিনগর থেকে, অজিদ আহমেদ, তারেক হোসেন। উত্তরা থেকে, রিয়াজ হোসেন, প্রমুখ-
অনুষ্ঠানে আগত সদস্যদেরকে ধন্যবাদ ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা পর্যন্ত প্রত্যেককে নিজ দায়িত্ব পালন করার জন্য অনুরোধ করে, অনুষ্ঠান সমাপ্ত করা হয়।