শাহ সিমেন্টের ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী মৃত্যু

42

মিরর প্রতিনিধি নারায়ণগঞ্জ :

ফতুল্লার মুন্সিগঞ্জ-নারায়নগঞ্জ সড়কের কাশিপুর এলাকায় শাহ সিমেন্টের ট্রাক( ঢাকা-মেট্রো- ড-১১-২৪৫৭) চাপায় আসিফ ইকবাল হৃদয়(২৬) নামক এক মোটর সাইকেল(ঢাকা মেট্রো-ল-২১-০০২৬) আরোহির মৃত্যু হয়ছে। এ সময় আহত হয়েছেন মোটর সাইকেলে থাকা সাব্বির(২৩) নামক অপর এক যুবক।

ঘটনাটি ঘটেছে শুক্রবার  দুপুরে নারায়নগঞ্জ- মুন্সিগঞ্জ সড়কের ফতুলা মডেল থানা সীমান্তের উত্তর কাশিপুরস্থ মুসকান মটরসের সামনের সড়কে। ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটিকে আটক সহ গ্রেফতার করেছে ট্রাকটির চালক আব্দুর রহিম শেখ(২২) কে। গ্রেফতারকৃত রহিম শেখ পিরোজপুর জেলার নাজিরপুর থানার চাতরা গ্রামের লিয়াকত আলী শেখের পুত্র। নিহত আসিফ ইকবাল হৃদয় মুন্সিগঞ্জ জেলার সদর থানার কাটাখালি বনশোপের মৃত তোফাজ্জল হোসেনের পুত্র।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ চৌধুরী জানায়, বেলা দেড়টার দিকে নিহত আসিফ ইকবাল হৃদয় মোটর সাইকেলে চালিয়ে সাব্বির নামক অপর এক যুবককে সাথে নিয়ে মুন্সিগঞ্জ থেকে পঞ্চবটীর দিকে আসছিলো। উত্তর কাশিপুর মুসকান মটরসের সামনের সড়কের সামনে আসামাত্র বিপরীত দিক থেকে আসা শাহ সিমেন্টের একটি ট্রাক মোটরসাইকেলটি কে চাপা দেয়। এতে করে আসিফ ইকবাল হৃদয়ের মৃত্যু হয়। আহত হয় সাব্বির নামক এক যুবক।এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক সহ গ্রেফতার করা হয়েছে চালক কে।লাশ ময়নাতদন্তের জন্য ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তিনি জানান।