সরকারের ভুল সিদ্ধান্তে করোনা ভাইরাস দেশে প্রভাব বিস্তার করেছে :কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি

566

মিরর প্রতিনিধি  নারায়ণগঞ্জ :

কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন বলেছেন, সরকারের সিদ্ধান্তের ভূলে করোনা ভাইরাস দেশে প্রভাব বিস্তার করছে।
তিনি বলেন,আমরা ছাত্রদলের পক্ষ থেকে কৃষকসহ সাধারণ মানুষের পাশে দাঁড়াতে কাজ করে যাচ্ছি। আমরা এ ক্ষেত্রে বাধার শিকার হচ্ছি তবুও ছাত্রদলের নেতাকর্মীরা মানুষের পাশে থেকে কাজ করে যাবে বলে প্রত্যয় ব্যক্ত করেছে।
আজ শনিবার সকালে নারায়ণগঞ্জের মাসদাইর এলাকায় দরিদ্রেরমধ্যে ঈদসামগ্রী বিতরণ পুর্বে তিনি এসব কথা বলেন।
জানা যায়, নারায়ণগঞ্জে কেন্দ্রীয় ছাত্রদলের উদ্যোগে প্রায় সাড়ে ১২ হাজার পরিবারের মাঝে সামনে ঈদকে কেন্দ্র করে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
সকাল ১০ টায় মাসদাইরে ছাত্রদলের ঢাকা বিভাগীর সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা সভাপতির মশিউর রহমান রনির বাসভবনে ৫০০ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এর আগে করোনার শুরু থেকে আরো ১২ হাজার পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়েছে। পরবর্তীতে আরো ২৭শ পরিবারের মাঝে উপহার সামগ্রী পৌছে দেবে ছাত্রদল।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কেন্দ্রীয় ছাত্রদলের তত্ত্বাবধানে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের পক্ষ থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি পার্থ দেব মন্ডল, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, মহিউদ্দিন রাজু, যুগ্ম সম্পাদক রাজু শেখ, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ উল্লাহ, যুগ্ম সম্পাদক ইসমাইল মামুন, মশিউর রহমান শান্ত প্রমুখ।##