সাংবাদিক এসএম মনির হোসেন এর মায়ের

56

মিরর বাংলাদেশ :

দৈনিক সবুজ নিশান পত্রিকার নারায়নগঞ্জ প্রতিনিধি ও সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সাংবাদিক কল্যান সম্পাদক এম মনির হোসেনের জন্মদাত্রী মা মোছা. শাফাতুন নেছা মৃত্যু বরণ করেছেন।
ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
সোমবার (১৮ অক্টোবর) ভোর ৫.৫০ মিনিটে তার নিজ বাসস্থান উপজেলা সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের রতনপুরে ইন্তেকাল করেছেন। তিনি মরহুম আয়েব আলী বেপারীর স্ত্রী এবং বাংলাদেশ ইউপি সচিব সমিতির সাধারণ সম্পাদক ও মোগরাপাড়া ইউপি সচিব মোঃ দেলওয়ার হোসেনের মা। মৃত্যুকালে তার বয়স ছিলো ১০৬ বছর।
সাংবাদিক এসএম মনির হোসেনের মা শাফাতুন নেছার মৃত্যুতে সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি আব্দুস সাত্তার প্রধান, উপদেষ্টা এমএম সালাহউদ্দিন মোল্লা, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মাসুম, সেক্রেটারি দ্বীন ইসলাম অনিক, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান রানাসহ রিপোর্টার্স ক্লাবের সকল সাংবাদিক গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন।
মরহুমা মৃত্যুকালে চার ছেলে ও তিন মেয়েসহ বহু গুণগ্রাহী দুনিয়াতে রেখে গেছেন। মরহুমার জানাজার নামাজ সকাল ১০ ঘটিকায় রতনপুর ঈদগাহে অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে পিরোজপুর কবরস্থানে দাফনকাজ সম্পন্ন করা হয়েছে।

মিরর বাংলাদেশ পরিবারের পক্ষ থেকে শোক ও সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।