সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

118

মিরর বাংলাদেশ : ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান পিপিএম (বার)। রেঞ্জের ১৩ জেলার ৯৬টি থানার মধ্যে সন্ত্রাস, চাঁদাবাজ, কিশোর গ্যাং, নারী ও শিশু নির্যাতন দমনসহ বিভিন্ন অপরাধ নিমূলে কাজ করার স্বীকৃতি হিসেবে ওসি মশিউর রহমানকে শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করা হয়েছে। এর আগে ২০২১ সালের ১৫ নভেম্বর মশিউর রহমান নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা নির্বাচিত হয়েছিলেন।

বুধবার ঢাকার সেগুনবাগিচায় ঢাকা রেঞ্জ ডিআইজির কার্যালয়ে ডিআইজি হাবিবুর রহমানের কাছ থেকে শ্রেষ্ঠ ওসি হিসেবে এ পুরষ্কার গ্রহণ করেন মশিউর রহমান।

এ সময় ঢাকা রেঞ্জের এডমিন অ্যান্ড ফাইন্যান্স মো. সাইদুর রহমান খান (পিপিএম বার), অতিরিক্ত ডিআইজি (অপরাধ) মো. মাসরুকুর রহমান খালেদ (পিপিএম বার), এডিশনাল ডিআইজি অপারেশন অ্যান্ড ইন্টেলিজেন্স বিপ্লব কুমার সরকার (বিপিএম-বার পিপিএম), ঢাকা রেঞ্জের পুলিশ সুপার ক্রাইম এনালাইসিস এন্ড কমিউনিটি পুলিশিং আক্তার হোসেন (পিপিএম) এবং অন্যান্য কর্মকর্তাসহ ১৩ জেলার পুলিশ সুপাররা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে মশিউর রহমান বলেন, সিদ্ধিরগঞ্জ থানায় আসার পর মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, কিশোর গ্যাং, নারী ও শিশু নির্যাতন দমনে কাজ করেছি। কাজের স্বীকৃতি স্বরুপ আমাকে শ্রেষ্ঠ নির্বাচিত করায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সিদ্ধিরগঞ্জ থানা এলাকার অপরাধ নির্মূলে সবার সহযোগিতা কামনা করে এ কর্মকর্তা আগামী দিনগুলোতেও নিষ্ঠার সঙ্গে কাজ করে যেতে চান বলে উল্লেখ করেন।

সাধারণ মানুষের জন্য সিদ্ধিরগঞ্জ থানা সবসময় উন্মুক্ত উল্লেখ করে তিনি বলেন, আমি চেষ্টা করে যাচ্ছি সবসময় মানুষকে সেবা দিয়ে যেতে।