সিনিয়র সাংবাদিক আবুল বাশার নুরু আর নেই

226
মিরর বাংলাদেশ : দৈনিক আমাদের নতুন সময়ের প্রধান প্রতিবেদক, সিনিয়র সাংবাদিক, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক, জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য আবুল বাশার নুরু আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।শুক্রবার সকাল ১০টার দিকে রাজধানীর  দক্ষিণখানের নিজ বাসায় শ্বাসকষ্ট শুরু হয়। কিছুক্ষণ পর নিস্তেজ হয়ে পড়েন। এরপর উত্তরা লুবনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়।সে সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। দীর্ঘ সাংবাদিকতা জীবনে তিনি বাংলা বাজার পত্রিকা, আমাদের সময়, আমাদের অর্থনীতি, সংবাদ সারাবেলা, আমাদের নতুন সময়সহ বিভিন্ন সংবাদপত্রে কাজ করেছেন। সর্বশেষ তিনি আমাদের নতুন সময়ের প্রধান প্রতিবেদক ছিলেন।
ডিআরইউর শোক 
ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্য আবুল বাসার নুরুর মৃত্যুতে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব তাৎক্ষণিক এক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।ডিআরইউ নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ।