সোনারগাঁওয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেফতার

66

মিরর বাংলাদেশ  : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের নয় সদস্যকে গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ।
বুধবার  ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপরদী চৈতী কম্পোজিট লিঃএর সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) বিল্লাল শেখ এর নির্দেশে ও সোনারগাঁও থানা অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম এর নেতৃত্বে সোনারগাঁও থানার চৌকস দলের অফিসার এসআই মাসুদ রানা, এসআই মিজানুর রহমান সজীব,এএসআই মজিবুর রহমানসহ সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের নয় সদস্যকে গ্রেফতার করে এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও একটি নীল রংয়ের পিকআপ ভ্যান জব্দ করা হয়।
গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে একটি তালোয়ার, দুটি ছেনদা, ১টি দেশীয় কাটারী, ১টি চাপাতি, ৮টি মোবাইল ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি নীল রংয়ের মিনি পিকআপ জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- নারায়ণগঞ্জ জেলা সোনারগাঁও উপজেলার গোয়ালদী এলাকার শহীদের ছেলে কাউছার(২৩),কাদিরগঞ্জ প্রতাপনগর আনোয়ার হোসেনের ছেলে শরীফ(২৫),এনায়েত উল্লার ছেলে জসিম(২৩) গোয়ালদী এলাকার জামালের বাড়ীর ভাড়াটিয়া সোনামিয়ার ছেলে শোবেল মিয়া (২৮), প্রেমের বাজার এলাকার জয়নালের ছেলে সানি(১৯) গোয়ালদী এলাকার জামালের ছেলে বিজয়(২৪), মসুরা কান্দা এলাকার শাহ আলমের ছেলে জুয়েল(১৯), নীলকান্দা নামাপাড়া এলাকার ইসমাইলের ছেলে নজির ইসলাম(২০), ও হামছাদী এলাকার হযরত আলীর ছেলে রকি(২৫)।
সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম বলেন, গোপন সংবাদ পেয়ে ডাকাত দলের নয় সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।
তিনি আরও বলেন, গ্রেফতারকৃতরা কুরবানির ঈদকে সামনে রেখে মহাসড়কে বিভিন্ন স্থানে তাদের ব্যবহৃত পিকআপ ভ্যান দিয়ে এ ডাকাতি করার চেষ্টা করছিলো । এ ঘটনায় মামালা দায়ের করা হয়েছে।