সোনারগাঁওয়ে ভিক্ষুকের মাঝে ত্রাণ ও নগদ টাকা বিতরণ

636
সোনারগাঁও  প্রতিনিধি :
করোনা প্রাদুর্ভাবে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কর্মহীন হয়ে পরা অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি দেড় শতাধিক ভিক্ষুকের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এ ত্রাণ ও নগদ টাকা বিতরণ করেন।
 শুক্রবার দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে পবিত্র মাহে রমজান উপলক্ষে চাল, ডাল, তেল, আলু, লবন ও আটাসহ নগদ টাকা বিতরণ করেন।
ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, শুধু ভিক্ষুক নয়, অনেক মানুষ আছে যারা না খেয়ে থাকলেও কারো কাছে মুখ খুঁলে বলতে চায় না। আমি আমার ব্যক্তিগত স্বেচ্ছাসেবকদের মাধ্যমে সে-সকল অসহায় মানুষদের সনাক্ত করে গোপনীয়ভাবে সহযোগীতা করে যাচ্ছি।
তিনি আরো বলেন, এ দুর্যোগেই শুধু নয়, যতোদিন বেঁচে থাকবো। আল্লাহ সহায় থাকলে চেষ্টা করবো বিপদগ্রস্ত অসহায়দের পাশে থাকতে।
এসময় উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য মমতাজ বেগম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু প্রমুখ।