স্বাস্থ্যমন্ত্রীর পক্ষ থেকে কর্মহীন পরিবহন শ্রমিকদের মাঝে চাল বিতরণ

744

শাহীন তারেক, মানিকগঞ্জ

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনের পক্ষ থেকে কর্মহীন একহাজার দুইশত পরিবহন শ্রমিকের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসনের সহযোগিতায় কর্মহীন ওইসব শ্রমিকদের হাতে এই সহায়তা তুলে দেন মানিকগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির নেতৃবৃন্দ।

সোমবার বিকেলে মানিকগঞ্জ বাস্ট্যান্ড থেকে কয়েকজনের হাতে ত্রাণের চাল তুলে দেন। মানিকগঞ্জ স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক ফৌজিয়া খান। এসময় তার সাথে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মনিরুজ্জামান, মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ তোতা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন, জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, দপ্তর সম্পাদক জুলফিকার রহমান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাসুদ রানা, পৌর যুবলীগ নেতা হৃদয় হোসেন জকিসহ অন্যান্য নেতাকর্মীরা।

জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় দীর্ঘদিন ধরে পরিবহন চলাচল বন্ধ থাকায় পরিবহনের ড্রাইভার, হেল্পার এবং পরিবহনের সাথে জড়িত শ্রমিকরা কর্মহীন হয়ে পড়েছে। তারা যাতে তাদের পরিবার নিয়ে চলতে পারে সেই লক্ষ্যে প্রধানমন্ত্রীর নির্দেশনায় মানিকগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনের পক্ষ থেকে কর্মহীন শ্রমিকদের মাঝে চাল বিতরণ করা হযেছে। জেলা প্রশাসনের সহযোগিতা এবং সার্বিক তত্ত্বাবধানে এই চাল বিতরণ কার্যক্রম চলছে। এটা অব্যাহত থাকবে বলে জানান তিনি।