গুলশান ক্লিনিকে বিশেষজ্ঞ ডাক্তার চেম্বার উদ্বোধন

382

মিরর বাংলাদেশ : ঢাকার গুলশান ক্লিনিকে বিশেষজ্ঞ ডাক্তার চেম্বার উদ্বোধন করা হয়েছে। সপ্তাহের প্রতিদিনই বসবেন বিশেষজ্ঞ ডাক্তার। গতকাল মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে বিশেষজ্ঞ চেম্বার কমপ্লেক্সের আনুষ্ঠানিক উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। বিশেষ অতিথি ছিলেন প্রখ্যাত ডাক্তার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. প্রান গোপাল দত্ত।

ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহা. নুর আলী সকল শুভানুধ্যায়ীদের অভিনন্দন জানান এবং গুলশান ক্লিনিক স্বপ্ল সময়েই সেবা ও মানে দেশের অন্যতম নির্ভরযোগ্য স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান হিসাবে আতœপ্রকাশ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। প্রতিষ্ঠানের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, আন্তর্জাতিক মানসম্পন্ন প্যাথলজিক্যাল ল্যাবরেটরি মলিক্যুলার ল্যাব, আরটিপিসিআর (কোভিড-১৯) ল্যাব এবং রেডিওলজি ও ইমেজিং বিভাগ সংযুক্ত করা হয়েছে।

বিশেষজ্ঞ ডাক্তারদের মধ্যে মেডিসিন বিশেষজ্ঞ প্রফেসর ডা. মো. রোবেদ আমিন, স্ত্রী ও প্রসুতি রোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. সারিয়া তাসনিম, মেডিসিন ও ইনফেকশান ডিজিজ বিশেষজ্ঞ ডা. আরিফুল বাসার, ল্যাবরেটরি মেডিসিন প্রফেসর ডা. ফরহাদ মজ্ঞুর প্রমুখ।