রনির নেতৃত্বে নারায়ণগঞ্জ যুবদলের বিশাল বিক্ষোভ মিছিল

127

মিরর বাংলাদেশ : দ্রব্যমূল্যের ক্রমাগত উর্ধ্বগতি, বিদ্যুতের অস্বাভাবিক লোডশেডিং, জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি এবং ভোলা জেলায় পুলিশের গুলিতে নুরে আলম ও আব্দুর রহিম হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ফতুল্লা থানা বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ সফল করতে জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির নেতৃত্বে যুবদলের হাজার হাজার নেতাকর্মী বিক্ষোভ মিছিল করেছে।

শুক্রবার (২৬আগস্ট) দুপুর ৩ টার দিকে রনির নেতৃত্বাধীন যুবদলের মিছিলটি মাসদাইরের থানা বিএনপির সমাবেশে যোগ দেন, পরে পন্চবটী অভিমুখী থানা বিএনপির বিক্ষোভ মিছিলে যুক্ত হয়ে মিছিলটিকে দৃষ্টিনন্দন করে তোলে।

মিছিলে অতিথি হিসেবে জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকনসহ জেলা যুবদলের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। জেলা যুবদলের এই মিছিলে ফতুল্লা থানা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান ছাড়াও যুবদলের প্রত্যেকটি ইউনিটের শীর্ষ নেতৃবৃন্দসহ হাজার হাজার যুবদল কর্মী বিভিন্ন স্লোগানে প্রকম্পিত করে পুরো ফতুল্লা এলাকা।

জেলা ছাত্রদলের সাবেক সভাপতি যুবদলনেতা মশিউর রহমান রনির আহবানে ফতুল্লার বিভিন্ন এলাকা থেকে ছাত্রদলের কয়েক হাজার নেতাকর্মীও মিছিলে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে।

মশিউর রহমান রনি বর্তমান সরকারের মন্ত্রী এমপিদের পাগল আখ্যা দিয়ে সরকার পতনের আন্দোলনে তারেক রহমানের নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।