রায়পুরে ১৫দিন ধরে নিখোঁজ তন্নির জন্য পরিবারের উদ্বেগ,উৎকন্ঠা

1158

মিরর বাংলাদেশ : 

মেয়ে তন্নির জন্য কেঁদে হয়রান মা তাসলিমা আক্তার। পরিবারের অন্যান্য সদস্যরাও রয়েছে উদ্বেগ উৎকন্ঠার মধ্যে। কোথায় গেলে, কার কাছে গেলে মেয়ের খোঁজ পাবে তা নিয়ে ছুটছেন তাসলিমা আক্তার। গত ১৫দিন ধরে নিখোজ রয়েছে তার কন্যা রেশমা আক্তার তন্নি(১৯) ।
জানা গেছে লক্ষীপুর জেলার রায়পুর থানার ৪নং সোনাপুর ইউনিয়নের চরবগা গ্রামের মৃধা বাড়ির আব্বাস উদ্দিন ও তাসলিমা আক্তারের কন্যা রেশমা আক্তার তন্নি (১৯) গত ১৪ সেপ্টেম্বর ২০২০ ইং নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়েছেন। তন্নি রায়পুর আলীয়া মাদ্রাসার আলিম শ্রেনীর ছাত্রী। এবং বামনী এলাকার আমিন উল্যাহর ছেলে প্রবাসী রাসেলের স্ত্রী।

 


তাসলিমা আক্তার জানান, প্রায় দেড় বছর পূর্বে রাসেলের সাথে আমার মেয়ে রেশমা আক্তার তন্নি বিয়ে হয়। রাসেল বর্তমানে কাতারে রয়েছে। গত ৮ সেপ্টেম্বর তন্নি তার স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি চরবগাতে আসে। ১৩ সেপ্টেম্বর রাতে সাংসারিক বিষয় নিয়ে তার সাথে আমার কথা কাটাকাটি হয়। পরের দিনে ১৪ সেপ্টেম্বর ভোরে ঘুম থেকে উঠে দেখি তন্নি ঘরে নেই। পরে আমার আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে খুজে তাকে পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল দুটি বন্ধ পাওয়া যায় ।

ছবি : মাফিয়া নামের এযুবক নিয়ে রহস্য

পরে আমি ২১ সেপ্টেম্বর রায়পুর থানায় সাধারন ডায়েরি করি। (জিডি নম্বর-১০৩৮/২০) জিডিতে উল্লেখ করা হয় গত ১৪ সেপ্টেম্বর ২০২০ ইং তন্নি নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়েছেন। অনেক খোঁজাখুঁজির পরও তাঁর সন্ধান মেলেনি। তাঁর গায়ের রং ফর্সা। উচ্চতা ০৫ ফুট ০১ ইঞ্চি, মুখমÐল গোলাকার । স্বাস্থ্য মাঝারি। পরনে সেলোয়ার, কামিজ ও বেগুনী কালারের বোরকা পরিহিত ছিল।


এদিকে তন্নি নিখোজের পর তার পরিবারে দেখা দিয়েছে উদ্বেগ উৎকন্ঠা । মেয়ের জন্য মা তাসলিমা পাগলপ্রায়।
তবে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়,তাদের ধারনা অপহরনকারী চক্র তন্নিকে ফুসলিয়ে নিয়ে কোথাও আটক করে রেখেছে। তন্নি নিখোজের পর থেকে ‘মাফিয়া’ নামে একটি সিম থেকে ইমুতে এক যুবক তন্নি বাড়ির পান্না নামের এক মহিলার সাথে যোগাযোগ রাখছে।

 

ঐ যুবক বিভিন্ন সময় বিভিন্ন তথ্য দিচ্ছে। পান্নার সাথে তার নিয়মিত ইমুতে যোগাযোগ হচ্ছে। সে যুবক জানায় , তন্নি মালয়েশিয়া রয়েছে। আবার কখনো বলে, তাকে আটক করে রাখা হয়েছে। আবার কখনো তন্নির ভোটার আইডি কার্ড দাবী করছে।
তবে তন্নির পরিবারের দাবী তার তন্নিকে সুস্থ অবস্থায় দ্রুত ফেরত চায়। এব্যাপারে আইনশৃঙ্খলাবাহিনীর হস্তক্ষেপ কামনা করেছে তন্নির পরিবার।