সেই আরিফকে গর্বিত সন্তান হিসাবে সংবর্ধনা

355

মিরর প্রতিনিধি, নারায়ণগঞ্জ :
সংবাদ প্রকাশের পর “গর্বিত সন্তান” হিসাবে সংবর্ধনা দেয়া হয়েছে নারায়ণগঞ্জ ফতুল্লার ফুটবলার স্ট্রাইকার ফুটবলার আরিফ হাওলাদার। সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে জেলা প্রশাসনের কনফারেন্সে রুমে এ সংবর্ধনা প্রদান করা হয়। ওই সময় সেখানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: জসিমউদ্দিন, সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান পত্নী সালমাম ওসমান লিপি। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা ইউএনও নাহিদা বারিক। সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ টিটু।

সংবর্ধনা অনুষ্ঠানে স্বনামধন্য ফুটবলার আরিফকে যোগালীর কাজ থেকে ফিরিয়ে ্এনে পুনরায় মাঠে খেলার সুযোগ করে সাইফ পাওয়ার টেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমীন ও এমপি পত্নী সালমা ওসমান লিপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।
প্রসঙ্গত, সাড়ে ৬ লাখ টাকা চুক্তিতে খেলা নারায়ণগঞ্জের ফুটবলার আরিফ হাওলাদার কারেনাকলে ফুটবল টীম না পেয়ে বেকার হয়ে যায়। এক পর্যায়ে টাকা পয়সার অভাবে বাবা- মায়ের সংসারের ভরণপোষন খরচ যোগাতে ৪শ টাকার যোগালী বনে যায়। লোকচক্ষুর আড়ালে প্রায় আড়াই মাস আরিফ এ কাজ করতে থাকে। এক পর্যায়ে বিষয়টি গণমাধ্যমকর্মীদের মাধ্যমে এমপি পত্নী সালমা ওসমান লিপি জানতে পেরে তাৎক্ষনিক আরিফকে আর্থিক সহায়তা দিয়ে যোগালীর কাজ থেকে ফিরিয়ে আনেন। বিষয়টি গণমাধ্যমে প্রকাশ পেলে এক পর্যায়ে সাইফ পাওয়ার টেকের এমডি রুহুল আমিন

আরফিকে চট্রগ্রাম আবাহনীতে খেলার সুযোগ করে দেন।
সভায় বক্তারা আরিফের প্রশংসা করে বলেন, আরিফকে এ জন্য গর্বিত সন্তান হিসাবে সবংর্ধনা দেয়া হলো কারণ আরিফ প্রথম থেকেই কারো কাছে হাতে পাতেনি। সে হাতের কাছে যে কাজটি পেয়েছে সেই কাজ ছোট না বড় তা নির্ণয় করেনি। সে কাজকে কাজ মনে করে সংসার অভাব মেটাতে যোগালীর কাজ করেছে।
সবংর্ধনা আরিফের পাশে সাহযোগিতার হাত বাড়িয়ে দেয়ায় এমপি পত্নী সালমা ওসমান লিপিকে অতিথিরা স্যালুট প্রদান করেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক জসিমউদ্দিন বলেন, আরিফ কারো কাছে হাত পাতেনি । এটাই হচ্ছে আমাদের জন্য ম্যাসেজ। আর যারা আরিফকে সহযোগিতা করেছেন তা প্রচার করলে আরো মানুষ এসব কাজে এগিয়ে আসবে।